ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোটকেন্দ্রে সহকারী প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
ভোটকেন্দ্রে সহকারী প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু 

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৭৪ নম্বর ওয়ার্ডের নির্বাচনে দায়িত্ব পালনকালে এক সহকারী প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে সিটি করপোরেশনের ৭৪ নম্বর ওয়ার্ডের একটি কেন্দ্রে দায়িত্ব পালনের সময় তার মৃত্যু হয়। তবে তার বিস্তারিত তথ্য জানা সম্ভব হয়নি।

 

ডিএসসিসির রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল বাংলানিউজকে বলেন, ‘ওই কর্মকর্তা আগে থেকেই অসুস্থ ছিলেন। ভোটকেন্দ্রে তার স্বাভাবিক মৃত্যু হয়। ’

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কুদ্দুস ফকির জানান, দায়িত্ব পালনের সময় সহকারী প্রিজাইডিং কর্মকর্তা অসুস্থতা বোধ করেন। তাৎক্ষণিক মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।  

উল্লেখ্য, বৃহস্পতিবার ঢাকা দক্ষিণের ১৮টি ও উত্তর সিটি করপোরেশনের ১৮টি সাধারণ নির্বাচন এবং দুই ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ভোট হচ্ছে উত্তরের মেয়র পদে উপ-নির্বাচনেরও।  

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
এজেএস/ইইউডি/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।