ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেঘনায় নিখোঁজ সেই শিশুর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
মেঘনায় নিখোঁজ সেই শিশুর মরদেহ উদ্ধার

মুন্সিগঞ্জ: মেঘনা নদীতে লঞ্চ থেকে পড়ে যাওয়া নিখোঁজ তিন মাসের শিশু মোহাম্মদের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় সদরের কালিরচর গ্রাম সংলগ্ন নদী থেকে চরআব্দুল্লাহ নৌ-পুলিশ ভাসমান মরদেহটি উদ্ধার করে।

এর আগে মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) শিশু সন্তান পড়ে যাওয়ায় নদীতে ঝাঁপিয়ে পড়া মা কহিনুর রহমান ইভার (৩০) মরদেহ উদ্ধার করে।

নিহত কহিনুর মুন্সিগঞ্জ পৌরসভার শিলমন্দি এলাকার জিয়াউর রহমানের স্ত্রী।

চরআব্দুল্লাহ নৌ-ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, কালিরচর গ্রাম সংলগ্ন মেঘনা নদীর তীরে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা নৌ-ফাঁড়িতে খবর দেয়। পরে নৌ-পুলিশ সেখানে পৌঁছে শিশুর মরদেহ উদ্ধার করে। বিকেল সাড়ে ৪টার দিকে নানা নাসিরউদ্দিন মোহাম্মদের মরদেহ শনাক্ত করেন।

গত সোমবার বিকেলে ঢাকার সদরঘাট থেকে ছেড়ে আসা এমভি ইমাম-২ নামে লঞ্চে করে মুন্সিগঞ্জের উদ্দেশ্যে রওনা দেন মা কহিনুর রহমান ইভা। লঞ্চটি মুন্সীগঞ্জ ঘাটে নোঙর না করায় মা ইভা তার সন্তান নিয়ে নামতে পারেননি।  

পরে চাঁদপুরের মতলবের ষাটনল এলাকার মেঘনা নদীতে পৌঁছালে মায়ের কোল থেকে তিন মাসের শিশু নদীতে পড়ে যায়। এসময় সন্তানকে বাঁচাতে মা ইভাও নদীতে ঝাঁপ দেন।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।