ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশবাড়ীতে ট্রাকের ধাক্কায় ইজিবাইক যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
পলাশবাড়ীতে ট্রাকের ধাক্কায় ইজিবাইক যাত্রী নিহত

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সদরের মহেশপুর-বাঁশকাটা এলাকায় ট্রাকের ধাক্কায় রাজা মিয়া (৬৫) নামে ব্যাটারিচালিত ইজিবাইকের এক যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন শিশুসহ আরও চারজন। 

বুধবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে রংপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাজা গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার আলীপুর গ্রামের মৃত সবুজ মিয়ার ছেলে।

 

আহতরা হলেন- সাদুল্যাপুর উপজেলার আলীপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে রায়হান (২১), পার্শ্ববর্তী রংপুরের পীরগঞ্জ উপজেলার কাবিলপুর সোনাতলা গ্রামের রফিকুলের স্ত্রী শিউলী বেগম (৩৭), মেয়ে জান্নাতুন ফেরদৌসী (৮) ও একই উপজেলার চকশোলাগাড়ী গ্রামের আশরাফুজ্জামানের স্ত্রী রেহেনা বেগম (৪৫)।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে স্থানীয় বিটিসি মোড় থেকে যাত্রীবাহী ইজিবাইকটি পলাশবাড়ীতে আসছিল। পথে মহেশপুর-বাঁশকাটা এলাকায় বগুড়া থেকে রংপুরগামী একটি ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে শিশুসহ অটোরিকশার পাঁচ যাত্রী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রাজা মিয়াকে মৃত ঘোষণা করেন।  

ওই কমপ্লেক্সের মেডিকেল অফিসার (এমও) সুমন প্রমাণিক রাজার মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করছেন।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।