ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধারে ভূমিকা রাখছে পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধারে ভূমিকা রাখছে পুলিশ পৃথক তিনটি থানা ভবন এবং পুলিশ ফাঁড়ি উদ্বোধন করেন আইজিপি ড. মো. জাবেদ পাটোয়ারী। ছবি-বাংলানিউজ

রাঙামাটি: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মো. জাবেদ পাটোয়ারী বলেছেন, পাহাড়ে অন্য বাহিনীর মতো পুলিশও অবৈধ অস্ত্র উদ্ধারে গুরুত্বপূর্ণ পালন করছে। 

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধনের পর সাংবাদিকের সঙ্গে সাক্ষাৎকালে তিনি এ কথা বলেন।

আইজিপি আরও বলেন, পাহাড়ে পুলিশের সক্ষমতা বাড়াতে সব রকম সুবিধা নিশ্চিত করা হবে।

ট্যুরিস্ট ও নৌ-পুলিশের উন্নয়নে কাজ করা হবে। অবৈধ অস্ত্র ও মাদকের বিরুদ্ধে পুলিশ যৌথভাবে কাজ করবে এবং পুলিশের অভিযান অব্যাহত থাকবে। দুই/একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া দেশের সার্বিক পরিস্থিতি শান্ত ও আমাদের অনুকূলে রয়েছে।

এসময় চট্টগ্রাম রেঞ্জের পুলিশের বিভাগীয় কর্মকর্তা গোলাম ফারুক, রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবিরসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এরপর তিনি পুলিশের কল্যাণ সভায় যোগ দেন।  

এর আগে তিনি পুলিশের অস্ত্রাগার, পৃথক তিনটি থানা ভবন এবং পুলিশ ফাঁড়ি উদ্বোধন করেন। এরপর বিকেলে তিনি পুলিশ পলওয়েল পার্ক উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।