ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্লেন ছিনতাইচেষ্টাকারী পলাশের দাফন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
প্লেন ছিনতাইচেষ্টাকারী পলাশের দাফন সম্পন্ন পলাশ আহমদ

নারায়ণগঞ্জ: চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ‘ময়ূরপঙ্খী’প্লেন ছিনতাইয়ের চেষ্টাকালে কমান্ডো অভিযানে নিহত মো. পলাশ আহমদের দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৯টায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটায় নিজ বাড়ির পাশে তাকে দাফন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রুমন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পলাশের বাবা পিয়ার জাহান বলেন, ছেলের মরদেহ গ্রহণ করার আমার কোনো ইচ্ছে ছিল না। প্রশাসন আমাকে ডাকার পর সোমবার (২৫ ফেব্রুয়ারি) রাতে আড়াইটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গেলে যাচাই বাছাই শেষে পতেঙ্গা পুলিশের কাছ থেকে মরদেহ নিয়ে আসা হয়। পরে সকাল ৬টার দিকে নারায়ণগঞ্জে পৌঁছে সকাল ৯টার দিকে দাফন সম্পন্ন করা হয়।  
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্লেন ‘ময়ূরপঙ্খী’ ঢাকা থেকে গত রোববার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রাম হয়ে দুবাই যাওয়ার সময় ছিনতাইকারীর কবলে পড়ে।  

প্রায় দুই ঘণ্টা পর প্লেন ছিনতাইচেষ্টার অবসান ঘটে। সন্ধ্যা ৭টা ২৪ মিনিটে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে মাত্র আট মিনিটের কমান্ডো অভিযানে উড়োজাহাজটিতে থাকা অস্ত্রধারী পলাশ নিহত হয়।  
পরে জানা যায়, নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পিরোজপুরে তার বাড়ি। জাতীয় পুরস্কারপ্রাপ্ত নায়িকা সিমলা তার স্ত্রী। তবে সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে সিমলা দাবি করেছেন, পলাশের সঙ্গে প্রায় চার মাস আগে তার বিচ্ছেদ হয়ে যায়।  

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।