ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
গুরুদাসপুরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

নাটোর: নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজির নতুন পাড়ার একটি লিচু বাগান থেকে আবুল কালাম (৩৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে নাজির নতুন পাড়ার মোকাম আলীর বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আবুল কালাম ওই গ্রামের মৃত কালু বিশ্বাসের ছেলে।

পরিবারের বরাত দিয়ে গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, সোমবার রাত ৯টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি আবুল কালাম। অনেক খোঁজাখুঁজির পর সকালে প্রতিবেশী মোকাম আলীর লিচু বাগানে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। এসময় ঘটনাস্থলে একটি ছুরি পাওয়া যায়।  

তিনি আরো জানান, নিহতের বুকে ছুরিকাঘাতের দুইটি চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে ছুরিকাঘাত করে হত্যা করে লিচু গাছে মরদেহটি ঝুলিয়ে রেখে গেছে কেউ। কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।