ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ রয়েছে: এসপি হারুনুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
পলাশের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ রয়েছে: এসপি হারুনুর সংবাদ সম্মেলন কথা কলছেন এসপি হারুনুর রশিদ, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্লেন ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইচেষ্টাকারী পলাশ আহমেদের নামে নারায়ণগঞ্জের কোনো থানায় মামলা নেই, তবে তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার (এসপি) হারুনুর রশিদ।

তিনি বলেছেন, পলাশের নামে জেলার কোনো থানায় মামলা নেই, তবে তার বিরুদ্ধে এলাকাবাসীর প্রতারণার অভিযোগ রয়েছে।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান তিনি।

এসপি হারুনুর রশিদ বলেন, ‘পলাশ দুবাই পাঠানোর কথা বলে অনেকের কাছ থেকে অর্থ নিয়েছে। পরিবারের কাছেও সে দুবাই যাবে বলে জানিয়েছিলো। এছাড়া চিত্রনায়িকা শিমলাকে নিয়ে সে দুইবার নিজ বাড়িতে এসেছিল বলে তার বাবা জানিয়েছেন। শিমলাকে না-কি সে বিয়ে করেছিল, তাদের অনেক ছবিও রয়েছে। ’

অপরাধের কারণে পরিবার পলাশের মরদেহ নিতে চাচ্ছে না বলেও জানান এসপি হারুনুর রশিদ।  

এর আগে রোববার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিমানের চট্টগ্রাম থেকে দুবাইগামী বিজি-১৪৭ ফ্লাইটটি ছিনতাইয়ের চেষ্টা করলে পাইলট তা শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করান।

খবর পেয়ে দ্রুতই ঘটনাস্থলে ছুটে যায় ফায়ার সার্ভিসসহ আইন-শৃঙ্খলা বাহিনী। আর রানওয়েতে অবস্থান করা প্লেনটি ঘিরে রাখে পুলিশ, র‌্যাব ও সেনা কমান্ডোর সদস্যরা। পরে কমান্ডো অভিযানে নিহত হয় ছিনতাইচেষ্টাকারী।

অভিযানের পর চট্টগ্রাম সেনানিবাসের জিওসি মেজর জেনারেল মতিউর রহমান সাংবাদিকদের জানান, ছিনতাইকারীর বয়স ২৫-২৬ বছর। ক্রু’কে সে তার নাম ‘মাহাদী’ বলে জানিয়েছে।

তবে সোমবার সকালে র‌্যাব জানায়, নিহত ব্যক্তি র‌্যাবের অপরাধী ডাটাবেজের অন্তর্ভুক্ত। সে তালিকা অনুযায়ী তার নাম মো. পলাশ আহমেদ।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad