ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নালিশ করাই হচ্ছে বিএনপির রাজনীতি: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
নালিশ করাই হচ্ছে বিএনপির রাজনীতি: কাদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ অন্যরা

ঢাকা: নালিশ করাই বিএনপির রাজনীতি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, তারা (বিএনপি) শুধু নালিশই করতে পারে। আর সব বিষয়ে নাক গলায়।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৪টায় রাজধানীর ফার্মগেটে ঢাকা ম্যাস র‌্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রকল্পের (এমআরটি) লেন-৬ এর স্টিল স্ক্রু পাইল ড্রাইভিং কাজের উদ্বোধন শেষে একথা বলেন মন্ত্রী।  

পিলখানা হত্যাকাণ্ডের বিচার প্রক্রিয়া নিয়ে বিএনপির বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, পিলখানা এতো বড় মামলা।

এতো আসামি ও সাক্ষী, তারপরেও বিচারকাজ সম্পন্ন হয়েছে। এটা নিয়ে দেশ-বিদেশে কোথাও সমালোচনা নেই। কিন্তু বিএনপি নেতারা সব বিষয়ে নাক গলায়। বিএনপির উচিত, এতো স্বচ্ছভাবে বিচার কার্যক্রম সম্পন্ন করার জন্য সরকারকে ধন্যবাদ দেওয়া। কিন্তু বিএনপির মধ্যে সেই সংস্কৃতি নেই, তারা শুধু নালিশই করতে জানে।  

চকবাজার ট্র্যাজেডি নিয়ে শিল্পমন্ত্রীসহ আওয়ামী লীগের কয়েক নেতার মন্তব্য বিতর্ক সৃষ্টি করবে কিনা, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এটা তাদের ব্যক্তিগত মন্তব্য। সরকারের কাজ সরকার করে যাচ্ছে। সরকার দায় এড়াতে পারে না বলেই প্রধানমন্ত্রীর নির্দেশে গোডাউন সরানোর কাজ শুরু হয়েছে।  

এর আগে এমআরটি লেন-৬ এর কাজের উদ্বোধন করেন মন্ত্রী। কাজের উদ্বোধন শেষে মোনাজাত করেন মন্ত্রীসহ উপস্থিত সংশ্লিষ্ট কর্মকর্তারা।  

পরে মন্ত্রী কাজের অগ্রগতি ঘুরে দেখেন। এসময় মেট্রোরেল প্রকল্পের ঊর্ধ্বতন কর্মকর্তা, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফাইজসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫,২০১৯
টিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।