ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
কালীগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বড়হরা এলাকায় আবুল বাশার (৫২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে। নিহত আবুল বাশার ওই এলাকার বাসিন্দা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাতে উপজেলার বড়হরা এলাকায় নিজ কক্ষে ঘুমিয়ে ছিলেন আবুল বাশার। পাশের কক্ষে তার ছেলে ইব্রাহিম ও ইব্রাহিমের স্ত্রী ছিলেন। একপর্যায়ে ভোরে কে বা কারা তাকে ধারালা অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে পরিবার ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ নিহতের দু’ছেলে ইব্রাহিম ও মাহবুর রহমান, মেয়ে তামান্না এবং ইব্রাহিমের স্ত্রী লিমা আক্তার এবং আরেক ছেলের স্ত্রী শারমিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান জানান, মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের পরিবারের ৫ জনকে আটক করা হয়েছে। তবে ধারণা করা হচ্ছে নিহতের পরিবারের সদস্য এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে ও আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি ২০১৯
আরএস/এএটি   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।