ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় এএসআই নিহত, আহত ৩

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় এএসআই নিহত, আহত ৩ নিহত জসিমউদ্দিন। ছবি: বাংলানিউজ

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায়  জসিমউদ্দিন নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশ ভ্যানের চালকসহ তিন পুলিশ সদস্য।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নরসিংহপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জসিমউদ্দিন মাদারীপুর সদর থানার গ্রামবন্দী গ্রামের মোকছেদ চাপরাশির ছেলে।

তিনি ২০১৭ সালে আশুলিয়া থানায় সহকারী উপ পরিদর্শক (এএসআই) হিসেবে যোগদান করেছিলেন। আহতরা হলেন- অনিক, নাজমুল, চালক দুলাল তালুকদার। তারা একই থানায় কর্মরত।

পুলিশ জানায়, ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মরাগাঙ এলাকায় টহল দায়িত্ব পালন শেষে প্রিজন ভ্যানে করে আশুলিয়া থানায় ফিরছিলেন এএসআই জসিমউদ্দিন, পুলিশ সদস্য নিজাম, অনিক ও দুলাল তালুকদার। এসময় পুলিশের প্রিজন ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে নরসিংহপুর এলাকায় দাঁড়িয়ে থাকা রডবাহী একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে ট্রাকে থাকা রড গাড়ির সামনের সিটে বসা এএসআই জসিমের কপালে ঢুকে যায়। এসময় আহত হন আরো তিন পুলিশ সদস্য। পরে তাদের উদ্ধার করে নিকটস্থ নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হলে দায়িত্বরত চিকিৎসক জসিমউদ্দিনকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বাংলানিউজকে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত এএসআই জসিমউদ্দিনের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। এখন মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এ ঘটনায় রডবাহী ট্রাকটি আটক করা হয়েছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৮০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৫/আপডেট: ০৯৩৫ ঘণ্টা
এএ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।