ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওসমানী বিমানবন্দরের নিরাপত্তা জোরদার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
ওসমানী বিমানবন্দরের নিরাপত্তা জোরদার ডগ স্কোয়াড দিয়ে চালানো হচ্ছে তল্লাশি

সিলেট: চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দর থেকে উড্ডয়ন করা প্লেন ছিনতাইচেষ্টার ঘটনার পর সিলেট ওসমানী বিমানবন্দরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

রোববার (২৪ ফেব্রুয়ারি) ঘটনার পর থেকে বিমানবন্দর ও আশপাশের এলাকার নিরাপত্তা জোরদার করেছে কর্তৃপক্ষ।  

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মল্লিক আহসান উদ্দিন সামি বলেন,  সাধারণত অন্যদিনের চেয়ে কয়েক দফা নিরাপত্তা জোরদার করা হয়েছে।



সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা বাংলানিউজকে বলেন, ঘটনার পর বিমানবন্দরের কেপিআই এলাকায় নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা। বিমানবন্দরের বাইরের এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি অব্যাহত রাখা হয়েছে। এছাড়া তল্লাশি চালানো হয়েছে বিজিবির ডগ স্কোয়ার্ড দিয়ে।

রোববার সন্ধ্যা ৬টা নাগাদ বিমানের বিজি-১৪৭ ফ্লাইটটি ছিনতাইয়ের চেষ্টা করলে পাইলট তা শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করান। ফ্লাইটটি চট্টগ্রাম থেকে দুবাই যাওয়ার কথা। কিন্তু উড্ডয়নের পরপরই ছিনতাইচেষ্টার ঘটনা ঘটে। পরে ছিনতাইচেষ্টা নস্যাৎ করে কমান্ডো বাহিনী। নিহত হন ছিনতাইয়ের চেষ্টাকারী ওই ব্যক্তি।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৯
এনইউ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।