ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এখনো শাহ আমানতে আটকে আছেন ৫ ফ্লাইটের যাত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
এখনো শাহ আমানতে আটকে আছেন ৫ ফ্লাইটের যাত্রী বিমানবন্দরে অপেক্ষমাণ যাত্রী

চট্টগ্রাম: ঢাকা থেকে আসা দুবাইগামী বাংলাদেশ বিমানের প্লেন ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আটকা পড়েছেন পাঁচটি আন্তর্জাতিক রুটসহ অভ্যন্তরীণ বেশ কয়েকটি ফ্লাইটের যাত্রীরা।

বিমানবন্দর সূত্রে জানা যায়, রোববার (২৪ ফেব্রুয়ারি) বিকেল সোয়া পাঁচটা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত মাসকাট, জেদ্দা, শারজাহ, দুবাই ও দোহা রুটে দেশি-বিদেশি উড়োজাহাজ সংস্থার অন্তত ৫টি ফ্লাইটের যাত্রীরা আটকা পড়েছেন। এসময় চট্টগ্রাম থেকে কোনো প্লেন ওড়েনি, অবতরণও করেনি।

 

ছিনতাই চেষ্টার প্লেনের ৮০ জন দুবাইগামী যাত্রী বিমানবন্দরের টার্মিনাল ভবনে আটকা পড়েছেন।

এ বিষয়ে জানতে চট্টগ্রাম বিমানবন্দর ব্যবস্থাপক উইং কমান্ডার এবিএম সারোয়ার ই জাহানকে বেশ কয়েকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।  

বাংলাদেশ বিমানের এক কর্মকর্তা বলেন, ছিনতাইয়ের চেষ্টা করা প্লেনটির ক্যাপ্টেন শফিক মানসিকভাবে ভেঙে পড়েছেন, তাই তার ফ্লাইটটি চালিয়ে দুবাই যাওয়ার কোনো সম্ভাবনা নেই। এখন বোয়িং ৭৩৭ ৮০০ বিমানটির তদন্ত না হওয়া পর্যন্ত চট্টগ্রাম ছাড়বে না। নতুন করে ঢাকা থেকে কোনো প্লেন না এলে চট্টগ্রাম বিমানবন্দর থেকে যাত্রীদের শিগগির দুবাই নেওয়া সম্ভব না।

রিজেন্ট এয়ারওয়েজের এক কর্মকর্তা বলেন, ব্যাংকক থেকে চট্টগ্রাম হয়ে ঢাকাগামী রিজেন্টের ফ্লাইটটি চট্টগ্রাম বিমানবন্দরে অবতরণের অনুমতি না পেয়ে ঢাকায় অবতরণ করেছে।  

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৯
টিসি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।