ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে পাওয়ার টিলারের ধাক্কায় ভ্যান চালক নিহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৯
ঈশ্বরদীতে পাওয়ার টিলারের ধাক্কায় ভ্যান চালক নিহত

ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে পাওয়ার টিলার ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে অটোভ্যানের চালক হামিদ মণ্ডল (৫০) নিহত হয়েছেন।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে ঈশ্বরদী-লালপুর সড়কের স্কুলপাড়া চারা বটতলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ভ্যানচালক ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের আরামবাড়িয়া রহম মণ্ডলের ছেলে।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সে স্টেশন অফিসার আরিফুর রহমান সরকার বাংলানিউজকে জানান, বিকেলে ঈশ্বরদী-লালপুর সড়কের স্কুলপাড়া চারাবটতলা এলাকায় পাওয়ার টিলারের সঙ্গে অটোভ্যানের সংঘর্ষ হয়। এতে ওই অটোভ্যানের চালক হামিদ গুরুতর আহত হন। খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও কর্তব্যরত চিকিৎসক ডা. তানজিন তামান্না স্বর্ণা বাংলানিউজকে জানান, গুরুতর আহতাবস্থায় হামিদকে নিয়ে আসা হয়। চিকিৎসা শুরুর কিছু সময়ের মধ্যেই তিনি মারা যান।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে জানান, এ ব্যাপারে ঈশ্বরদী থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।