ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে রোমানিয়া নাগরিকের মরদেহ উদ্ধার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
ধামরাইয়ে রোমানিয়া নাগরিকের মরদেহ উদ্ধার

ধামরাই (ঢাকা): ঢাকার অদূরে ধামরাইয়ের বারবাড়িয়ার কৃষ্ণপুরা এলাকার একটি ফুড কারখানা থেকে নিকোলা মিনিয়া (৬০) নামে রোমানিয়ার এক নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে কৃষ্ণপুরা এলাকায় আকিজ গ্রুপ-এর অঙ্গ প্রতিষ্ঠান আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড কারখানার ভেতরের গেস্ট হাউজের একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রোমানিয়া নাগরিক ওই কারখানার জার্মানির তৈরি মেশিনারিজ দেখাশোনার কাজ করতেন।

কারখানাটির নিরাপত্তা কর্মীরা ও পুলিশ জানায়, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ কারখানার ভেতরের গেস্ট হাউজের একটি কক্ষে রোমানিয়ার ওই নাগরিক থাকতেন। প্রতিদিনের মতো শুক্রবার রাতে তিনি ঘুমাতে যান। কিন্তু সকালে কারখানায় না এলে নিরাপত্তা কর্মীরা তাকে ডাকতে যান। এসময় তারা কক্ষের ভেতরে বিছানার উপরে তাকে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বাংলানিউজকে বলেন, মরদেহটি উদ্ধার করা হয়েছে। কেন তার মৃত্যু হয়েছে এ ব্যাপারে এখন কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এ ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  পাশাপাশি কিভাবে তার মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছে সিআইডি।  

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।