ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে নির্যাতনের শিকার স্কুলছাত্রের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
গৌরনদীতে নির্যাতনের শিকার স্কুলছাত্রের মৃত্যু

ব‌রিশাল: বরিশালের গৌরনদীতে নির্যাতনের শিকার চতুর্থ শ্রেণির ছাত্র সৌরভ মন্ডল (১১) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

সৌরভ মন্ডল উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের প্রত্যন্ত মাগুরা গ্রামের দিনমজুর কার্তিক মন্ডলের ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলো।

এ ঘটনায় শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে সৌরভের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। দুপুরে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

গোলাম সরোয়ার জানান, মামলায় চারজন নামধারী আসামি ছাড়াও অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

জানা গেছে, সেচপাম্পের সামনে দাঁড়ানোকে কেন্দ্র করে একই গ্রামের বেল্লাল মোল্লা ও ফারুক হাওলাদার সৌরভকে মারধর ও অমানুষিক নির্যাতন করে। একপর্যায়ে নির্যাতিত সৌরভকে তারা ধাক্কা দিয়ে পানির মধ্যে ফেলে দেয়। খবর পেয়ে বাড়ির লোকজনে মুমূর্ষু অবস্থায় সৌরভকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সৌরভকে ঢাকায় নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন একটি বেসরকারি হাসপাতালে শুক্রবার (২২ ফেব্রুয়ারি) দিনগত রাতে সৌরভের মৃত্যু হয়।

বাংলা‌দেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ২৩, ২০১৮
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।