ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুলাল সিকদারের হত্যাকারীদের গ্রেফতারের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
দুলাল সিকদারের হত্যাকারীদের গ্রেফতারের দাবি সংবাদ সম্মেলন, ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: বরিশালের ২৩ নং ওয়ার্ড বাসিন্দা ও সরকারি দুগ্ধ ও গবাদি পশু উন্নয়ন খামারের কর্মচারি মো. দুলাল সিকদারের হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় নগরের সাংবাদিক মাঈনুল হাসান সড়কের বরিশাল প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করে নিহতের মেয়ে দোলা সিকদার।

সংবাদ সম্মেলনে দোলা সিকদার তার লিখিত বক্তব্যে বলেন, ২০১৮ সালের ২২ নভেম্বর তার জমি সংক্রান্ত বিরোধে তার বাবাকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেন প্রতিপক্ষরা।

ঘটনার তিনমাস অতিবাহিত হলেও পুলিশ কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি।

আসামিরা উচ্চ আদালত থেকে জামিন নিয়ে উল্টো ভয়ভীতি প্রর্দশন করছে। মামলার বেশ কয়েকজন আসামি আদালতে হাজিরা দিতে গেলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠায়। কিন্তু জামিনে থাকা আসামিরা তাকে ও তার পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিয়ে যাচ্ছেন।

হত্যাকারীরা মামলা তুলে নেওয়ার জন্য অব্যাহত হুমকি দিয়ে যাওয়ার কারণে বাদী রহিমা আক্তার ও তার মেয়ে-ছেলেসহ পরিবারের সদস্য আতঙ্কিত হয়ে পড়েছে।

হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের জন্য হত্যাকারীদের কোনো ধরনের জিজ্ঞাসাবাদ না করায় দুলালের পরিবার ক্ষোভ প্রকাশ করেন।

সংবাদ সম্মেলনের মাধ্যমে নিহত দুলাল সিকদারের মেয়ে দোলা সিকদার দ্রুত পলাতক হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির মাধ্যমে মামলা নিষ্পতি করার দাবি জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন নিহত দুলাল সিকদারের স্ত্রী ও হত্যা মামলার বাদী মোসা. রহিমা আক্তার, দুলাল সিকদারের ছেলে নোভেল সিকদার, দুলালের ভাতিজা রাকিব হাসান সিকদার ও ভাতিজি তাহিয়া সিকদার প্রমুখ।

বাংলা‌দেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ২৩, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।