ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
যশোরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

যশোর: যশোরে পানিতে ডুবে ফারজানা আক্তার পাখি নামে দেড় বছর বয়সী একটি শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে শহরের বেজপাড়া-আকবরের মোড়ে এ ঘটনা ঘটে।  

মৃত ফারজানা স্থানীয় আকবরের মোড় এলাকার ফজর আলীর মেয়ে।

মৃত শিশু ফারজানার বাবা ফজর আলী বাংলানিউজকে বলেন, বেলা ১১টার দিকে ফারজানাকে  বাড়ির পার্শ্ববর্তী তার বোনের দোকানে রেখে পুকুরে কাপড় পরিষ্কার যায় তার মা। পরে খেলতে খেলতে ফারজানা ওই পুকুরে  পড়ে যায়। পরে দোকানে ফারজানাকে না পেয়ে পরিবারের লোকজন আশপাশে খোঁজাখুঁজি শুরু করে। এরই মধ্যে ওই পুকুরের পানিতে ভাসতে দেখা যায় ফারজানাকে৷ তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে৷ তবে দুপুরে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আহম্মেদ তারেক শামস ফারজানাকে মৃত ঘোষণা করেন।

প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ফজর আলী দু’টি সন্তানের মধ্যে বড় সন্তান বছর দুয়েক আগে মারা যায়, ফলে ছোট সন্তান ফারজানা মা-বাবার একমাত্র অবলম্বন ছিলো। তবে তারও অকাল মৃত্যুতে ফজর আলী ও তার স্ত্রী শোকে মুহ্যমান হয়ে নিস্তবদ্ধ হয়ে গেছেন। তাদের কষ্টে কাঁদছে প্রতিবেশীরাও।

যশোর কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুর রহমান বাংলানিউজকে বলেন, এ মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে৷ পরিবারের কারোর কোনো অভিযোগ না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি নিয়ে মরদেহ বিনা ময়না তদন্তে দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।