ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

পাইকগাছায় স্বামীর রহস্যজনক মৃত্যু, স্ত্রী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
পাইকগাছায় স্বামীর রহস্যজনক মৃত্যু, স্ত্রী আটক

খুলনা: খুলনার পাইকগাছায় কৃষ্ণপদ ঘোষ (৩৮) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার স্ত্রী দেবী মন্ডলকে (২৮) আটক করেছে পুলিশ।

কৃষ্ণপদ উপজেলার দেলুটি ইউনিয়নের সেনেরবেড় গ্রামের মৃত সুরেন্দ্র ঘোষের ছেলে।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এলাকাবাসী জানায়, শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে কৃষ্ণপদ নিজ বসত ঘরের আড়ার সঙ্গে চাদর পেচিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ শনিবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুমেক হাসপাতালে পাঠায়। এ সময় আত্মহত্যার বিষয়টি রহস্যজনক মনে হওয়ায় পুলিশ সন্দেহজনক কৃষ্ণপদ ঘোষের স্ত্রী দেবী মন্ডলকে আটক করে।

পাইকগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) অনিষ মন্ডল জানান, মৃত ব্যক্তির মুখে আঁচড়ের চিহ্ন রয়েছে। পারিবারিক কলহের কারণে তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিক ধারণা করছি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আটক স্ত্রী দেবী মন্ডলকে আদালতে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত করে বলা যাবে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।