ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুলিয়ারচরে প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
কুলিয়ারচরে প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় চলমান এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য মো. রহুল আমিন ওরফে রাকুকে (১৭) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
 

শনিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানান।
 
এর আগে, শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাতে কুলিয়ারচর উপজেলার মাধবদী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক মো. রহুল আমিন ওরফে রাকু (১৭) উপজেলার মাধবদী গ্রামের মো. ধনু মিয়ার ছেলে। তিনি ছয়সূতি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

সংবাদ সম্মেলনে রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, রাকু ফেসবুকে একটি আইডি খুলে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র দেওয়ার প্রলোভন দেখিয়ে ভুয়া প্রশ্নপত্রের মাধ্যমে অর্থ আদায় করে করতো। পরে গোয়েন্দা নজরদারির আওতায় এনে অবস্থান সনাক্ত করে তাকে আটক করা হয়। এসময় তার ব্যবহৃত একটি মোবাইল ফোন ও ব্যক্তিগত ডায়েরি জব্দ করা হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাকু ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের সঙ্গে নিজের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। এ চক্রের বাকি সদস্যদের ধরতে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলে সংবাদ সম্মেলনে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad