ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বানারীপাড়ায় জমিজমা নিয়ে সংঘর্ষে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
বানারীপাড়ায় জমিজমা নিয়ে সংঘর্ষে নিহত ১

ব‌রিশাল: বরিশালের বানারীপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আশিষ বাড়ৈ (৪৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন নিহতের স্ত্রী স্নিগ্ধা বাড়ৈসহ উভয়পক্ষের কয়েকজন।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) ভোরে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আশিষ ওই গ্রামের অমল বাড়ৈর ছেলে।

আহতদের মধ্যে গুরুতর পাঁচজনকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।  

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বাংলানিউজকে জানান, একটি জমি নিয়ে আশিষের সঙ্গে একই গ্রামের সভা রঞ্জন চৌধুরীর বিরোধ চলে আসছিল। সেই জমিটি নিয়ে আদালতে মামলাও বিচারাধীন।  

তিনি আরও জানান, শুক্রবার রাতে আশিষ লোকজন নিয়ে সভা রঞ্জনের বাড়ি গিয়ে দাবি করেন আদালত তার পক্ষে রায় দিয়েছেন। বিষয়টি নিয়ে উভয়পক্ষের লোকজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। তখন প্রতিপক্ষের এলোপাতাড়ি দায়ের কোপে গুরুতর আহত হন আশিষ। এসময় তার স্ত্রীসহ উভয়পক্ষের বেশ কয়েকজনও আহত হন। তাৎক্ষণিকভাবে আশিষকে উদ্ধার করে বানাড়ীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকি‍ৎসাধীন অবস্থ‍ায় শনিবার ভোরে তার মৃত্যু হয়। বাকি আহতদের মধ্যে গুরুতর পাঁচজনকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।  

ওসি জানান, এসময় ঘটনাস্থল থেকে সভা রঞ্জনের ছেলেসহ দু’জনকে আটক করা হয়েছে। এছাড়া এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।