ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

প্রজেক্ট ম্যানেজমেন্ট-ডিজিটাল মার্কেটিং বিষয়ে কর্মশালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৩ ১১:০৪:৫৫ এএম
কর্মশালা শেষে অতিথিদের সঙ্গে অংশগ্রহণকারীরা

কর্মশালা শেষে অতিথিদের সঙ্গে অংশগ্রহণকারীরা

ঢাকা: রাজধানীতে অনুষ্ঠিত হলো প্রজেক্ট ম্যানেজমেন্ট ও ডিজিটাল মার্কেটিং বিষয়ক কর্মশালা।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর উত্তরায় ‘ইউনাইটেড কলেজ অব অ্যাভিয়েশেন, সায়েন্স ও ম্যানেজমেন্ট’ ক্যাম্পাসের ডিজিটাল ক্লাসরুমে এ কর্মশালা অনুষ্টিত হয়। 

কর্মশালায় প্রধান আলোচক হিসেবে ডিজিটাল কন্টেন্ট, ইন্টারন্যাশনাল কমিউনিকেশন, কর্পোরেট কমিউনিকেশনের ওপর আলোচনা করেন ইসলামী বিশ্ববিদ্যালয় বাংলাদেশের সহকারী অধ্যাপক ড. মিঠুন মুস্তাফিজ। 

‘ইউনাইটেড কলেজ অব অ্যাভিয়েশেন, সায়েন্স ও ম্যানেজমেন্ট’র নির্বাহী পরিচালক মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রজেক্ট ম্যানেজমেন্ট নিয়ে আলোচনা করেন ডলফিন ডিজিটালের প্রজেক্ট ডিরেক্টর ও ড্যাফোডিল ফ্যামিলির মার্কেটিং ডিরেক্টর রিবেল মনোয়ার। ডিজিটাল মার্কেটিং বিষয়ে আলোচনা করেন ডিজিটাল স্ট্রাটেজিস্ট অতনু  চৌধুরী, গ্রাফিক্স ও কন্টেন্ট নিয়ে আলোচনা করেন সাফারা আইটির হেড অব ক্রিয়েটিভ টেকনোলজি সাইফুল ইসলাম, উচ্চশিক্ষা নিয়ে আলোচনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইনস্টিটিউটের (আইএমএল) শিক্ষক, তুর্কি স্কলারশিপ ফেলো ও গবেষক সরোজ মেহেদী, সাভারের টাঙ্গাইল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ। 

এছাড়া, অস্ট্রেলিয়ার ক্যানবেরা ইউনিভার্সিটির প্রজেক্ট ম্যানেজমেন্টের ফ্যাকাল্টি ও ইমপ্রেস গ্রুপের সিস্টার কনসার্ন আই ভেঞ্চার লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও বাংলাদেশ প্রজেক্ট ম্যানেজমেন্ট ফাউন্ডেশনের সভাপতি দস্তগীর শেখ ভিডিওবার্তার মাধ্যমে তার বক্তব্য তুলে ধরেন। 

বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানের প্রফেশনালস, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও উদ্যোক্তারা কর্মশালায় অংশ নেন।

ইউনাইটেড কলেজ অব অ্যাভিয়েশেন, সায়েন্স ও ম্যানেজমেন্ট, বাংলাদেশ প্রজেক্ট ম্যানেজেমেন্ট ফাউন্ডেশন, এক্সেলেন্স বাংলাদেশ, বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স, রংপুর রিসার্চ ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয় ফাইন্যান্সিয়াল লিডারশিপ ক্লাব, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ই-কমার্স অ্যান্ড এন্টারপ্রেনারশিপ ক্লাব, ব্লকচেইন টেকনোলজিস বাংলাদেশ কর্মশালায় সহযোগী হিসেবে কাজ করছে।

প্রতি শুক্রবার বিকেলে নিয়মিত এ ধরনের কোর্স চালু থাকবে।

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14