ঢাকা, মঙ্গলবার, ১২ চৈত্র ১৪২৫, ২৬ মার্চ ২০১৯
bangla news

খুলনায় মাদকবিক্রেতাসহ আটক ৭১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৩ ১০:৪০:৪১ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

খুলনা: খুলনা জেলা ও মহানগর পুলিশের বিশেষ অভিযানে ২৪ ঘণ্টায় মাদকবিক্রেতাসহ ৭১ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত খুলনার নয় থানা ও মহানগরের আট থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

খুলনা মহানগর পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু বাংলানিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের বিশেষ অভিযানে মহানগরের বিভিন্ন থানা এলাকা থেকে ছয়জন মাদকবিক্রেতাসহ মোট ৩৪ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১১০ পিস ইয়াবা, ৯০ গ্রাম গাঁজা, একটি দেশীয় তৈরি পাইপগান, একটি ছোরা ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

এদিকে পুলিশ সুপার (এসপি) মো. আনিচুর রহমান (জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্বে) বাংলানিউজকে বলেন, খুলনা জেলা পুলিশের নিয়মিত অভিযানে ২৪ ঘণ্টায় তিনজন মাদকবিক্রেতাসহ মোট ৩৭ জনকে আটকের পর আদালতে পাঠানো হয়েছে। জেলার বিভিন্ন থানা এলাকা থেকে এসব মাদকবিক্রেতাকে আটক করা হয়। 

আটকদের কাছ থেকে এ সময় ৫০ গ্রাম গাঁজা, পাঁচ পিচ ইয়াবা ও পাঁচ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং মোট তিনটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এসপি আনিচুর।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
এমআরএম/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদকবিরোধী অভিযান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14