ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৩ ৪:২২:২৮ এএম
আটককৃত মাদক ব্যবসায়ী

আটককৃত মাদক ব্যবসায়ী

সাভার (ঢাকা): মাদকের সন্ধান পেয়ে সাভারের আশুলিয়ায় অভিযানে চালিয়ে মাদক ব্যবসায়ীসহ ছয় জনকে আটক করেছে ডিবি পুলিশের একটি টিম। অভিযানের সময় মাদক কারবারিদের হামলায় নারী পুলিশসহ দুই সদস্য আহত হয়েছেন। 

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে আশুলিয়া ইউনিয়নের আউকপাড়ার বস্তি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় মাদক ব্যবসায়ীর কাছ থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন- ঢাকা উত্তর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এস আই) শহিদুল ইসলাম ও নারী পুলিশ সদস্য লীমা খাতুন।

আটককৃতরা হলেন-নুর হোসেন (৩৫), শাহ আলম(২১), রোকেয়া(৪০), আনোয়ারা(৫৬), সালমা( ৫৮) ও হোসনে আরা (৩৫)।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আউকপাড়া এলাকায় শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুর হোসেনকে ইয়াবাসহ আটক করে ডিবি পুলিশ। তখন ওই মাদক ব্যবসায়ীর পরিবারের স্বজনরা পুলিশের উপর হামলা চালায়। তারা আটক নুর হোসেনকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সেসময় ইট পাটকেলে আঘাতে এস আই শহিদুল ইসলাম ও  নারী পুলিশ সদস্য লীমা খাতুন আহত হন। 

পরে আহত ডিবি পুলিশের সদস্যদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাশার বাংলানিউজকে বলেন, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে শুক্রবার রাতে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০৪১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14