ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

চকবাজার অগ্নিকাণ্ডে সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সের শোক

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২২ ১১:২০:৩৯ পিএম
সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্স-ছবি: সংগৃহীত

সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্স-ছবি: সংগৃহীত

ঢাকা: সৌদি আরবের বাদশাহ ও দুই পবিত্র মসজিদের রক্ষক সালমান বিন আবদুল আজিজ আল সৌদ ও দেশটির ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান বিন আবদুল আজিজ আল সৌদ ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ও আহতদের জন্য গভীর শোক প্রকাশ করেছেন।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সৌদি আরবের বাংলাদেশ দূতাবাস থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ বাংলাদেশের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে এক শোকবার্তা পাঠিয়েছেন। শোক বার্তায় তিনি বলেন, আমরা ঢাকার চকবাজারে সংগঠিত ভয়াবহ অগ্নিকাণ্ডের খবর জানতে পেরেছি। যার ফলে অনেক মানুষ নিহত ও আহত হয়েছে। বাদশাহ সালমান আরও বলেন, আমি আমার নিজের এবং সৌদি সরকার ও জনগণের পক্ষে ক্ষতিগ্রস্ত পরিবার এবং বাংলাদেশের জনগণের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করছি এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। 

একই সঙ্গে সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান বিন আবদুল আজিজ আল সৌদ ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ও আহতদের জন্য বাংলাদেশের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে শোকবার্তা পাঠিয়েছেন। ক্রাউন প্রিন্স তার শোকবার্তায় দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করেন এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। 

বাংলাদেশ সময়: ২৩১৪ ঘন্টা, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ 
টিআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   চকবাজার ট্র্যাজেডি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-02-22 23:20:39