ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘বিয়ের আশ্বাসে ধর্ষণ’র অভিযোগে মামলা, আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
‘বিয়ের আশ্বাসে ধর্ষণ’র অভিযোগে মামলা, আসামি গ্রেফতার

নেত্রকোণা: নেত্রকোণার দুর্গাপুর উপজেলায় ‘বিয়ের আশ্বাসে ধর্ষণ’র অভিযোগ তুলে এক প্রতিবন্ধী নারীর দায়ের করা মামলার আসামি আব্দুল গণি মন্টুকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)।

তাকে গাজীপুর জেলার শ্রীপুর থেকে গ্রেফতার করা হয় বলে শুক্রবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে নেত্রকোণা জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানায় র‌্যাব।

মন্টু দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের গুজিরকোনা গ্রামের মৃত আমরোজ আলীর ছেলে।

র‌্যাব-১৪ এর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মো. শোভন খান জানান, মন্টুর বিরুদ্ধে দুর্গাপুর থানায় গত ১০ ফেব্রুয়ারি মামলা দায়ের করেন সেই প্রতিবন্ধী নারী।  

মামলায় অভিযোগের বিষয়টি তুলে ধরে শোভন জানান, ‘বিয়ে করার আশ্বাস দিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ’ চালানোয় একপর্যায়ে ওই নারী গর্ভবতী হন। কিন্তু মন্টু তার ঔরসজাত সন্তানকে স্বীকৃতি দিতে অসম্মতি প্রকাশ করলে সেই নারী মামলা করেন।

মন্টু বিবাহবন্ধনে আবদ্ধ এবং সেই পরিবারেও তার স্ত্রী-সন্তান রয়েছেন বলে জানান র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার।

মামলার বিষয়টি নজরে এলে র‌্যাব মন্টুকে গ্রেফতার অভিযানে নামে। এরই প্রেক্ষিতে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বাঘের বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।  

মন্টুকে দুর্গাপুর থানা পুলিশের হাতে সোপর্দ করা হবে বলেও জানান শোভন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।