ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

চকবাজার ট্র্যাজেডি: নিহত সাইফুলের বাড়িতে শোকের মাতম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২২ ৫:৪০:২৯ পিএম
নিহত সাইফুলের স্ত্রী ও স্বজনরা। ছবি: বাংলানিউজ

নিহত সাইফুলের স্ত্রী ও স্বজনরা। ছবি: বাংলানিউজ

নাটোর: রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে মারা গেছেন নাটোরের সিংড়া উপজেলার হতদরিদ্র রিকশাচালক সাইফুল ইসলাম।  

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সকালে এলাকায় তার মরদেহ আনা হলে শোকের ছায়া নেমে আসে। সাইফুল ইসলাম উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের নতুনবস্তি পাটকান্দি গ্রামের আব্দুল কাদেরের ছেলে। তার রয়েছে দুই মেয়ে খাদিজা খাতুন (৮) ও সাদিয়া খাতুন (৬) এবং স্ত্রী খালেদা বেগম।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সাইফুল ইসলাম ও তার চাচাতো ভাই রতন আলী প্রায় ১০ বছর ধরে ঢাকার কামরাঙ্গির চরের নুরুল হকের রিকশা ভাড়া নিয়ে চকবাজার এলাকায় ভাড়া খাটতেন। বুধবার (২০ ফেব্রুয়ারি) দিনগত রাতে সাইফুল ইসলাম চকবাজার এলাকায় রিকশা চালাতে গিয়ে ভয়াবহ আগুনে পুড়ে মারা যান।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগ থেকে তার মরদেহ শনাক্ত করার পর পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়। শুক্রবার দুপুরে স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। 

সাইফুল ইসলামের চাচাতো ভাই রতন আলী বাংলানিউজকে বলেন, আমরা প্রায় ১০ বছর ধরে চকবাজার এলাকায় রিকশা চালাই। বুধবার রাতে সাইফুল ইসলাম নিখোঁজ হলে বৃহস্পতিবার শাহি মসজিদের সামনে একটি ধ্বংসস্তূপে রিকশা দেখে তার নিহতের বিষয়টি নিশ্চিত হই। পরে রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগে মরদেহের গলায় চান্দির মালা দেখে তাকে শনাক্ত করি।

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বাংলানিউজকে বলেন, বিষয়টি তিনি গণমাধ্যম কর্মীদের কাছে জেনেছেন। এ বিষয়ে খোঁজ নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটোর চকবাজার ট্র্যাজেডি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db