ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

কাঁঠালিয়ায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২২ ৫:২৬:৩২ পিএম
প্রতীকী

প্রতীকী

ঝালকাঠি: ঝালকাঠির কাঁঠালিয়ায় শান্ত হাওলাদার (৯) নামে তৃতীয় শ্রেণির এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শান্ত উপজেলার পশ্চিম শৌলজালিয়া গ্রামের তপন কুমার হালদারের ছেলে। সে কৈখালী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিলো।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সকালে বাড়ির পাশের একটি ফসলের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পারিবারিক ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ১২টার দিকে চাচাতো বোনের বিয়ের অনুষ্ঠান থেকে নিখোঁজ হয় শান্ত। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

অনেক খোঁজাখুজির পর শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে বাড়ির সামনের একটি ফসলের মাঠে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা বিষয়টি পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বাংলানিউজকে জানান, বাড়ির পাশের কলাইয়ের (ডাল) ক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। 

তিনি আরও বলেন, শিশুটির মাথা একটি গর্তের ভেতরে অনেকটা ঢোকানো অবস্থায় ছিলো। তার গলায় ও ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাটি দিয়ে আঘাত করে শিশুটিকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলা‌দেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ২২, ২০১৮
এমএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   মরদেহ উদ্ধার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14