ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে হাতবোমা বিস্ফোরণে যুবক আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৯
যশোরে হাতবোমা বিস্ফোরণে যুবক আহত

যশোর: যশোরে হাতবোমা বানানোর সময় বিস্ফোরণে আসিফ হোসেন (১৮) নামে এক যুবক আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত একরাম হোসেন নামে আরেক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে শহরের আশ্রম রোড এলাকায় এ ঘটনা ঘটে। আসিফ আশ্রম রোড এলাকার আলী হোসেনের ছেলে।

 

আহতের বড় ভাই অমিত বাংলানিউজকে বলেন, কাঁচা তরকারির ব্যবসা করতো আসিফ। দুপুরে ছাগলের জন্য খাবার জোগাড় করতে স্থানীয় সাহেব বাবুর মাঠে ঘাস কাটতে যায় সে। পরে ঘাস কাটতে কাটতে কাঁচির আঘাতে পরিত্যক্ত অবস্থায় থাকা একটি বোমা বিস্ফোরিত হয়। এতে গুরুতর আহত হয় সে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।  

যশোর কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তারেক নাহিয়ান বাংলানিউজকে বলেন, মাঠে বোমা বানানোর সময় বিস্ফোরিত হয়ে আসিফ গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় একরাম হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। একরামসহ চার-পাঁচজন মিলে বোমা তৈরি করার কথা স্বীকার করেছেন। একরাম রায়পাড়া এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ডা. নুর কুতুবুল আলম বাংলানিউজকে বলেন, বোমায় আহত রোগীর দু’হাতের অবস্থা খুব খারাপ হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৯
ইউজি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।