ঢাকা, শনিবার, ৪ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

যাত্রাবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২২ ১০:২৬:১৩ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর পার গেণ্ডারিয়া এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হযরত আলী (৩৫) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।  

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত সোয়া ২টার দিকে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। মরদেহ ময়নাতন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

আহত দুই পুলিশ সদস্য হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সালাম, কনস্টেবল জাহেদ। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বাংলানিউজকে জানান, কিছু সন্ত্রাসী পার গেণ্ডারিয়া এলাকায় অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে রাতে পুলিশের একটি দল সেখানে যায়। এসময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছুড়ে। একপর্যায়ে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয় লোকজন শনাক্ত করে সে কুখ্যাত মাদকবিক্রেতা হযরত আলী। 

তিনি আরও জানান, এসময় ঘটনাস্থল থেকে ১১ পিস ইয়াবা, অবিস্ফোরিত ককটেল, বিস্ফোরিত ককটেলের অংশবিশেষ ও চাপাতি উদ্ধার করা হয়। 

ওসি জানান, তার বিরুদ্ধে ৪০টি মামলা রয়েছে। হযরত আলী ও তার স্ত্রী রহিমা কুখ্যাত মাদকবিক্রেতা। বর্তমানে তার স্ত্রী ভারতে পলাতক রয়েছেন।

** খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৯
এজেডএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-02-22 10:26:13