ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিনা টিকিটে রেল ভ্রমণ করায় ৫৬৫ যাত্রীর জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৯
বিনা টিকিটে রেল ভ্রমণ করায় ৫৬৫ যাত্রীর জরিমানা রেলে অভিযান। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: বিনা টিকিটে রেল ভ্রমণের দায়ে ৫৬৫ জন যাত্রীকে দুই লাখ ৫৯ হাজার টাকা জরিমানা করেছেন লালমনিরহাট বিভাগীয় রেলওয়ে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সকাল থেকে রাত পর্যন্ত লালমনিরহাট বিভাগীয় রেলওয়ের বিভিন্ন স্টেশনে চারটি আন্তঃনগর ট্রেনে চারটি টিমে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

অভিযানগুলোর নেতৃত্ব দেন- লালমনিরহাট বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিএস) শওকত জামিল মোহশী, অতিরিক্ত পরিবহন কর্মকর্তা (এডিটিএস) সাজ্জাদ হোসেন, ট্রাফিক পরিদর্শক মনোয়ার হোসেন ও এআরআই টিটি শামছুজ্জামান।

লালমনিরহাট রেলওয়ের বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিএস) শওকত জামিল মোহশী এ তথ্য নিশ্চিত করেন।

বাংলানিউজকে তিনি জানান, বাংলাদেশ রেলওয়ে পশ্চিম রাজশাহী অঞ্চলের জেনারেল ম্যানেজার শহিদুল হক খন্দকারের নির্দেশে লালমনিরহাট বিভাগীয় রেলওয়ের বিভিন্ন রুটে চারটি টিমের নেতৃত্ব বিশেষ টিকিট চেকিং অভিযান চালানো হয়। এসময়  আন্তঃনগর লালমনি এক্সপ্রেস, একতা এক্সপ্রেস, রংপুর এক্সপ্রেস ও দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করায় ৫৬৫ জন যাত্রীর কাছ থেকে দুই লাখ ৫৯ হাজার টাকা জরিমানাসহ ভাড়া আদায় করা হয়।  

এ অভিযান আগামী দিনেও অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৪৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।