ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
bangla news

জমি সংক্রান্ত বিরোধের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২১ ৮:৩৭:২১ পিএম
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে লাল মিয়া নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় প্রতিপক্ষ আব্দুল লতিফ ভূঁইয়ার ছেলে আব্দুস সামাদ ও সামাদের ছেলে মহিউদ্দিনকে আটক করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ললাটি গ্রামের পরান বাজারে এ ঘটনা ঘটে। লাল সোনারগাঁ উপজেলার ললাটি গ্রামের মৃত মহিদউদ্দিনের ছেলে। 

জানা যায়, সোনারগাঁ উপজেলার ললাটি গ্রামের আব্দুস সামাদের সঙ্গে খোরশেদ গংয়ের প্রায় ২০ শতাংশ জমি দীর্ঘদিন ধরে নিয়ে দ্বন্দ্ব চলছিল। এ জমি খোরশেদ গংদের দখলে রয়েছে। এ নিয়ে একাধিকবার শালিস হলেও তাতে রায় হয় খোরশেদ গংদের পক্ষে। সম্প্রতি আব্দুস সামাদ উপজেলার সনমান্দী ইউনিয়নের মারুফদী এলাকার আনোয়ার হোসেন রানা নামে এক ব্যক্তির কাছে জমিটি বিক্রি করে দেন। জমি সংক্রান্ত এক মামলায় চলতি সপ্তাহে জমি দখলে থাকা সামাদসহ খোরশেদ, নূর আলম, মাজারুল, মালা, নাজমা ও আসমাকে গ্রেফতার করে পুলিশ। মামলার জামিনের আবেদন করা হলেও আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠায়। এ সুযোগে সামাদ গং ও জমির ক্রেতা রানা মদনপুরের হাবিবুর রহমান হাবিব, মিঠু, ডিস আলামিনসহ ৭০-৮০ জন নিয়ে জমি দখল করে ও সাইনবোর্ড টানাতে যায়। এতে বাধা দেয় খোরশেদের ফুফা লাল। বাধা দিতে আসার সঙ্গে সঙ্গে ৭০-৮০ জন মিলে তাকে উপর্যুপুরী পেটালে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান লাল।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, ঘটনার পরপরই দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৯
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-21 20:37:21