ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

মোরেলগঞ্জে পুকুর থেকে মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২০ ৭:৫২:২৫ পিএম
প্রতীকী

প্রতীকী

বাগেরহাট: বাগেরহাট জেলার মোরেলগঞ্জের একটি মাদ্রাসার পুকুর থেকে মাহামুদ শান্ত (৯) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয় লোকজন।

বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে মোরেলগঞ্জ উপজেলার তেলিগাতি ইউনিয়নের চাপরি গ্রামের চাপরি জামে মসজিদ সংলগ্ন হিফজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধারের পর থেকে মাদ্রাসার কারি শিক্ষক আবুবকর ও হাবিবুর রহমান গা ঢাকা দিয়েছেন।

নিহত শান্ত পশ্চিম তেলীগাতি গ্রামের মাহমুদ খানের ছেলে। সে ওই মাদ্রাসার হিফজ বিভাগের শিক্ষার্থী। 

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম নিহতের পরিবারের বরাত দিয়ে  জানান, গত দুই সপ্তাহ আগে শান্তকে ওই মাদ্রাসায় ভর্তি করা হয়। বুধবার সকালে শান্তকে দেখতে যান তার মা। তখন মাদ্রাসার শিক্ষকরা তাকে বলেন যে শান্ত তো বাড়িতে গেছে। বাড়ি ফিরে আসেন তার মা। কিন্তু তখনও শান্ত বাড়ি না ফেরায় তাকে খুঁজতে শুরু করেন স্বজনরা। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে আবার মাদ্রাসায় যান শান্তর মা। সেখানে গিয়ে পুকুর পারে শান্তর জুতা দেখতে পান তিনি। পরে তার অনুরোধে স্থানীয়রা পুকুরে জাল ফেললে তাতে শান্তর মরদেহ উঠে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

তিনি আরো জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। 

বাংলাদেশ  সময়: ১৯৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   মরদেহ উদ্ধার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14