ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে গ্যাস লাইনের লিকেজ থেকে বাসে আগুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
রাজধানীতে গ্যাস লাইনের লিকেজ থেকে বাসে আগুন ধানমন্ডিতে বাসে আগুন/ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর ধানমন্ডি শুক্রাবাদে গ্যাস লাইনের লিকেজ থেকে একটি যাত্রীবাহী বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে ওই বাসের যাত্রীসহ ৮ জন দগ্ধসহ আহত হয়েছে বলে জানা গেছে।

বুধবার (২০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে মিরপুর সড়কের শুক্রবাদে এ দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট মোহাম্মদপুর থেকে একে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ারের মোহাম্মদপুর স্টেশন অফিসার আশরাফুল ইসলাম ঘটনাস্থল থেকে বাংলানিউজকে জানান, রাফা প্লাজার সামনেই একটা গ্যাস পাইপ লাইন থেকে এ আগুনের সূত্রপাত হয়। স্থানীয়দের সঙ্গে কথা বলে জানতে পারি, কেউ একজন সিগারেট খেয়ে ওই লাইনের ওপর ফেললে তাৎক্ষণিক পাশে থাকা একটি বাস ও পিকআপ ভ্যানে আগুন ধরে যায়। ধারণা করছি ওই গ্যাস লাইনে লিকেজ ছিল।  

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি জি বিশ্বাস বলেন, ধানমন্ডির শুক্রবাদ এলাকায় রাস্তায় গ্যাসের লাইনের লিকেজ থেকে এ ঘটনা ঘটেছে। এসময় একজন রিকশাচালক ও কয়েকজন যাত্রী আহত হয়েছে। দু’জনকে হাসপাতালে ভর্তি  ও অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  

এর মধ্যে শহীদ (৩৫) নামে এক রিকশাচালক দগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯ 
এজেডএস/পিএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।