ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে নিখোঁজ ৪জন উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
সিদ্ধিরগঞ্জে নিখোঁজ ৪জন উদ্ধার সংবাদ সম্মেলন, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: ছয়দিন ধরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মা, দুই মেয়েসহ একই পরিবারের পাঁচজন নিখোঁজ থাকার পর চারজনকে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপার (এসপি) কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা এসপি হারুনুর রশিদ।

এসপি জানান, ঢাকায় দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচজন ছয়দিন ধরে নিখোঁজের মধ্যে চারজনকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া চারজন হলেন-নিপার বড় মেয়ে আশামণি (১১), ছোট মেয়ে প্রিয়ামণি (৪), ভায়রার মেয়ে সুমাইয়া (১৫), তার স্ত্রীর বড় ভাইয়ের ছেলে নাজিমউদ্দিন (৯)।

জিডিতে থেকে জানা গেছে, জামাল সরদার গাজীপুরের শ্রীপুরে একটি পোশাক কারখানায় চাকরি করছেন। শনিবার (৯ ফেব্রুয়ারি) তিনি স্ত্রীর হাতে বেতনের ৭০ হাজার টাকা দেন। এরপর রোববার থেকে তার স্ত্রী নিপার মোবাইল ফোন বন্ধ পান। সোমবার জামাল তার ছোট ভাই খলিলকে খোঁজ নিতে পাঠান। বাসায় গিয়ে তিনি দেখেন ওই বাসার দরজায় তালা ঝোলানো। এরপর জামাল নিজের আত্মীয়স্বজনে বাড়িতে খোঁজ নিয়েও স্ত্রী-সন্তানদের কোনো সন্ধান পাননি। এই ঘটনায় গত বুধবার (১৩ ফেব্রুয়ারি) জামাল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পুলিশ জানায়, জামালের স্ত্রী নিপার সঙ্গে সুমনের পরকীয়ার সম্পর্ক থাকায় পরিবারের নগদ ৭০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে চারজনকে উদ্ধার করা হয় ও নিপা ও সুমনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।