ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

অবৈধভাবে ভারতে প্রবেশের সময় আটক ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
অবৈধভাবে ভারতে প্রবেশের সময় আটক ৭ প্রতীকী ছবি

লালমনিরহাট: অবৈধভাবে ভারতে প্রবেশের সময় লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় সাতজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে বডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে পাটগ্রাম থানায় তাদের সোপর্দ করা হয়।

এর আগে, মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার দহগ্রাম সীমান্তের ৬ নম্বর পিলার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- দহগ্রাম ইউনিয়নের কাতিপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে হাফিজুল ইসলাম (২৫), একই এলাকার ভেলু মিয়ার ছেলে আব্দুস সালাম (২৫), মকবুল হোসেনের ছেলে বাবর আলী (২৮), হারুন-উর-রশিদের ছেলে আহমেদ আলী (২৫), আব্দুল মজিদের ছেলে আব্দুর রহমান (২৮), শাহা আলীর ছেলে আনোয়ার হোসেন (২৮) ও ফজলুল হকের ছেলে মকছেদ আলী (২৬)।

বিজিবি ও পুলিশ জানায়, উপজেলার দহগ্রাম ইউনিয়নের আবুলের চর এলাকার নতুন গুচ্ছগ্রাম সীমান্ত পিলার ৬ নম্বরের পাশ দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টাকালে ওই সাত যুবককে আটক করে দহগ্রাম বিজিবি ক্যাম্পের সদস্যরা। পরে জিজ্ঞসাবাদ করে দুপুরে আটকদের পাটগ্রাম থানায় সোপর্দ করে বিজিবি। এ ঘটনায় পাটগ্রাম থানায় অবৈধভাবে সীমান্ত অতিক্রমের অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বিজিবি।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ হোসেন বাংলানিউজকে বলেন, বিজিবি আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় সোপর্দ করেছে।  

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।