ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেরোবিতে পানির ট্যাঙ্ক পড়ে ৩ শিক্ষার্থী আহত

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
বেরোবিতে পানির ট্যাঙ্ক পড়ে ৩ শিক্ষার্থী আহত পানির ট্যাঙ্ক, ছবি: বাংলানিউজ

বেরোবি,(রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) একাডেমিক ভবনের ছাদ থেকে পানির রিজার্ভ ট্যাঙ্ক পড়ে তিন শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।

বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-৩ এর ছাদ থেকে ১৫শ লিটারের পানির রিজার্ভ ট্যাঙ্ক পড়ে এ ঘটনা ঘটে।

আহত তিন শিক্ষার্থী হলেন- রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী সুলতান মাহমুদ, নবম ব্যাচের শিক্ষার্থী রুমী ও মনিরা।

আহত শিক্ষার্থীদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন আহত শিক্ষার্থীরা, ছবি: বাংলানিউজপ্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা বাংলানিউজকে জানান, বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তিনছাত্রী একাডেমিক ভবন ৩ এর পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় ভবনের চারতলা থেকে একটি পানির ট্যাংক তাদের মাথায় পড়ে। এতে গুরুতর আহত হন তারা। পরে তাদের উদ্ধার করে রমেক হাসপাতালে পাঠানো হয়।

এদিকে শিক্ষার্থী আহত হওয়ার ঘটনায় সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবিতে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা একাডেমিক ভবন ৩ এর মূল ফটকে তালা দিয়ে বিক্ষোভ করছেন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বিক্ষোভ চলমান রয়েছে।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সাইদুর রহমান বাংলানিউজকে বলেন, আমি ঘটনাটি খবর পেয়েছি, আহতদের দেখতে রমেক হাসপাতালে যাচ্ছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (চলতি দায়িত্ব) অধ্যাপক ড. একেএম ফরিদ-উল ইসলাম বাংলানিউজকে বলেন, প্রাথমিক অনুসন্ধানে জেনেছি ছাদ থেকে কেউ পানির ট্যাঙ্ক ফেলে দিয়েছে। সেই ট্যাংক নিচে পড়ে তিন শিক্ষার্থী আহত হয়েছেন। তাদের রমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার বিষয়ে সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।