ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ছিনতাইকারীর কবলে সাংবাদিক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
আশুলিয়ায় ছিনতাইকারীর কবলে সাংবাদিক সাংবাদিক মুন্নী আক্তার

গণবিশ্ববিদ্যালয় (সাভার): সাভারের আশুলিয়ার নিরিবিলি বাসস্ট্যান্ড এলাকায় রিকশায় যাওয়ায় সময় ছিনতাইকারীর কবলে পড়েছেন নারী সাংবাদিক মুন্নী আক্তার। ছিনতাইকারী তার সঙ্গে থাকা ব্যাগে দু’টি মোবাইল ফোন, আইডি কার্ডসহ গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্র নিয়ে পালিয়েছে। 

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে। সাংবাদিক মুন্নী গণবিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী এবং তিনি একটি নিউজপোর্টালের গণবিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

এ বিষয়ে মুন্নীর সহকর্মী রনি খাঁ বলেন, রাতে গণবিশ্ববিদ্যালয় থেকে রিকশায় করে বাসায় ফেরার পথে আশুলিয়ার নিরিবিলি বাসস্ট্যান্ড এলাকা পৌঁছালে হেলমেট পরে মোটরসাইকেল আসা এক ছিনতাইকারী মুন্নীর সঙ্গে থাকা ব্যাগটি হ্যাচকা টান দিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় আশুলিয়া থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে বলেও জানান রনি।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক বাংলানিউজকে জানান, ছিনতাইয়ের ঘটনায় আইনানুগ ব্যবস্থা নিচ্ছি ও দ্রুত ছিনতাইকারীকে আটক করা  হবে।
 
বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।