ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় পরীক্ষার্থী নিহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় পরীক্ষার্থী নিহত

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা উপজেলায় সড়ক দুর্ঘটনায় মো. সাব্বির (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে অপর একজন।

বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে কাঁঠালতলী-চরদুয়ানি সড়কের কালেক্টর ব্রিজের দক্ষিণ পারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাব্বির উপজেলার কাঁঠালতলী ইউনিয়নের মোল্লাবাড়ী এলাকার মো. চুন্নু মোল্লার ছেলে ও সপ্তগ্রাম মাধ্যমিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এবছর এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

 

স্থানীয়রা জানান, সকালে সাব্বির বড় ভাইয়ের মোটরসাইকেলে করে প্রাইভেট পড়তে যাচ্ছিল। পথে কাঁঠালতলী-চরদুয়ানি সড়কে বিপরীত দিক থেকে আসা একটি টমটম তার মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সাব্বির মারা যায়। এসময় আহত হয় মোটরসাইকেলে থাকা অপর এক ব্যক্তি।  

আহত ব্যক্তিকে উদ্ধার করে মঠবাড়ীয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে পাঠানো হয়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সিকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠান হবে।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।