ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

লক্ষ্মীপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২০ ১০:০১:৩৫ এএম
মরদেহ ভ্যানে তুলছেন স্বজনরা। ছবি: বাংলানিউজ

মরদেহ ভ্যানে তুলছেন স্বজনরা। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলায় ভাবির ঘরে উঁকি দেওয়ার জেরে ছোট ভাই মান্নানের হাতে বড় ভাই আবদুল হান্নান (২৫) খুন হয়েছেন। এ ঘটনায় মান্নানকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার আটিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হান্নান ও আটক মান্নান লক্ষ্মীপুর সদর উপজেলার আটিয়া বাজার এলাকার বাসিন্দা আবুল কালামের ছেলে। 

নিহত হান্নানের বাবা আবুল কালাম জানান, রাতে হান্নানের স্ত্রী সালমা আক্তারের ঘরে উঁকি দেয় ছোট ভাই মান্নান। এ সময় বড় ভাই বিষয়টি টের পায়। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাগবিতাণ্ডের একপর্যায়ে মান্নান তার বড় ভাইয়ের স্ত্রীকে জড়িয়ে ধরেন। এতে ক্ষিপ্ত হয়ে হান্নান দা নিয়ে ছোট ভাই মান্নানকে তাড়া করে। পরে হান্নানের হাত থেকে দা টি ছিনিয়ে নিয়ে মান্নান তাকে কুপিয়ে হত্যা করে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রানা দাশ বাংলানিউজকে বলেন, বড় ভাইকে হত্যার অভিযোগে ছোট ভাই মান্নানকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯ 
এসআর/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14