ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অচেতনভাবে বসেছিলেন দীর্ঘক্ষণ, হাসপাতালে মৃত্যুর ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
অচেতনভাবে বসেছিলেন দীর্ঘক্ষণ, হাসপাতালে মৃত্যুর ঘোষণা

ঢাকা: রাজধানীর ওয়ারীতে একটি বন্ধ দোকানের শাটারের সঙ্গে পিঠ লাগিয়ে বসেছিলেন (৬০) বছরের এক বৃদ্ধ।  কোনো সাড়াশব্দ ছিল না তার। পরে আশপাশের দোকানদাররা ওই বৃদ্ধকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (১৯ ফেব্রুযারি) রাত সাড়ে ১০টার দিকে ওয়ারী ধোলাইখাল চিশতিয়া কমিউনিটি সেন্টারের পাশে একটি বন্ধ দোকানের সামনে ওই বৃদ্ধকে বসা অবস্থায় দেখতে পায় আশপাশের দোকানদাররা।

স্থানীয় এক দোকানের কর্মচারী পারভেজ শিকদার হাসপাতালে বাংলানিউজকে বলেন, ঘটনার সময় আমরা দোকান বন্ধ করার প্রস্তুতি নিচ্ছিলাম।

আমাদের দোকানের পাশেই দেখলাম বেশ কয়েকজন মানুষের ভিড়। গিয়ে দেখতে পেলাম একটি বন্ধ দোকানের শাটারের সঙ্গে এক বয়স্ক লোক পিঠ লাগিয়ে বসে আছেন। প্রথমে ওই বৃদ্ধকে বসা অবস্থায় দেখে কিছুই বোঝা যাচ্ছিল না। ভালোভাবে খেয়াল করে বুঝতে পারলাম তার কোনো সাড়াশব্দ নেই। পরে হাসপাতালে নিয়ে আসলে  কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ওই বৃদ্ধের পরনে ছিল সাদার উপরে চেক ফুল হাতা গেঞ্জি ও চেক লুঙ্গি।  

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, হাসপাতালের চিকিৎসকরা অজ্ঞাতপরিচয় বৃদ্ধকে মৃত ঘোষণার সঙ্গে এটা পুলিশ কেস হিসেবে দেখার নির্দেশ দিয়েছেন। ময়নাতদন্তের পরে মৃত্যুর কারণ জানা যাবে।  

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, বৃদ্ধের পরিচয় জানার জন্য পুলিশ কাজ করছে। পরিচয় শনাক্তের জন্য স্থানীয় মসজিদে মাইকিং করা হবে। তবে মৃত্যু স্ট্রোকের কারণে হতে পারে।

বাংলাদেশ সময়: ০৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
এজেডএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।