ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

লালমনিরহাটে সিএনজিচালিত অটোরিকশাকে বাসের ধাক্কা, নিহত ৫

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
লালমনিরহাটে সিএনজিচালিত অটোরিকশাকে বাসের ধাক্কা, নিহত ৫ ঘটনাস্থলে দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিচালিত অটোরিকশা-ছবি-বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাট সদর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশাকে বাসের ধাক্কায় পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি আইরখামাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের পরিচয় জানা যায়নি।

তবে নিহতদের মধ্যে দুই নারী (৩৫), এক শিশু (৫) ও দুইজন পুরুষ রয়েছে।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাস বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং বাসটি পাশের খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় অটোরিকশার তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহত হন অন্তত সাতজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম ও লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। কুড়িগ্রাম হাসপাতালে নেওয়ার পথে এক শিশুর মৃত্যু হয়েছে। পরে কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও এক নারীর (৩৫) মৃত্যু হয়েছে।  

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ করছে। নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।  

বাংলাদেশ সময়: ২৩১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।