ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘শীর্ষ সন্ত্রাসী’ গাংগুয়া আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
‘শীর্ষ সন্ত্রাসী’ গাংগুয়া আটক র‌্যাবের হাতে আটক‘শীর্ষ সন্ত্রাসী’ গাংগুয়া, ছবি: বাংলানিউজ

ঢাকা: গাজীপুরের টঙ্গী এলাকায় অভিযান চালিয়ে ‘শীর্ষ সন্ত্রাসী’ কামরুল সরকার ওরফে গাংগুয়াকে (৩৯) আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গাংগুয়া কুমিল্লার দেবিদ্বার উপজেলার গোপালনগর এলাকার জহির সরকারের ছেলে। তিনি টঙ্গী বাজার মধ্য আরিচপুরে একটি ভাড়াবাসায় থাকেন।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

এএসপি মিজানুর রহমান জানান, গাজীপুরের টঙ্গী বাজার এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসীরা ডাকাতির উদ্দেশে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে টঙ্গী বাজার মধ্য আরিচপুরে অভিযান চালায় র‌্যাব-১ এর সদস্যরা। অভিযানে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দু’টি ম্যাগাজিনসহ তাকে আটক করা হয়।

শীর্ষ সন্ত্রাসী গাংগুয়া একাধিক হত্যা, ছিনতাই, ডাকাতি ও মাদক মামলার আসামি। এর আগে একাধিকবার হত্যা ও মাদক মামলায় গ্রেফতার হয়ে গাংগুয়া প্রায় ৬ বছর কারা ভোগ করেছেন বলেও জানান এএসপি মিজানুর রহমান।
 
বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।