ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নাজিরপুরে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
নাজিরপুরে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  গ্রেফতারকৃত নয়ন

‌পি‌রোজপুর: পিরোজপুরের নাজিরপুরে শারীরিক ও বাক প্রতিবন্ধী এক তরুণীকে (২৫) ধর্ষণের অভিযোগে নয়ন রায় (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৯ ফেব্রুয়া‌রি) সকালে দেউলবাড়ী ইউনিয়নের বিল ডুমুরিয়া গ্রামে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে।  নয়ন নিরঞ্জন রায়ের ছেলে।

 

এর আগে সোমবার (১৮ ফেব্রুয়ারি) রাতে নির্যাতিতা ওই তরুণীর ভাই বাদী হয়ে নয়ন রায়ের  বিরুদ্ধে নাজিরপুর থানায় মামলা দায়ের করেন।  

পুলিশ ও এলাকাবাসী জানায়, নিরঞ্জন রায়ের ছেলে নয়ন রায় গত সোমবার দুপুরে তার প্রতিবেশী শারীরিক ও বাক প্রতিবন্ধী ওই তরুণীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে বাড়ির পাশের জমিতে কাজ করতে থাকা তার মা-বাবা ছুটে এলে ধর্ষক পালিয়ে যায়। পরে তরুণীটি বিষয়টি ইশারায় পরিবারের লোকজনকে অবগত করে। এ ঘটনায় ওই দিনরাতে তার ভাই বাদী হয়ে থানায় মামলা করলে মঙ্গলবার সকালে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক নয়নকে গ্রেফতার করে।  

মামলার তদন্তকারী কর্মকর্তা নাজিরপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সাইদুর রহমান জানান, গ্রেফতারের পর ধর্ষক নয়ন ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছে, এর আগেও সে একাধিকবার মেয়েটিকে ধর্ষণ করেছে।  

নাজিরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাকারিয়া জানান, গ্রেফতারকৃত নয়নকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলা‌দেশ সময়: ১৯৩০ ঘণ্টা,  ফেব্রুয়া‌রি ১৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।