ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

শাজাহান খানের কর্মী পরিচয়ে অভিযানে বাধা দেয়ায় যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৯ ৪:৪৩:১৬ পিএম
আটক আসাদুজ্জামান তালুকদার লাবু

আটক আসাদুজ্জামান তালুকদার লাবু

ঢাকা: রাজধানীর বুড়িগঙ্গা নদীর বসিলা অংশে একটি খাল উদ্ধার অভিযানে সাবেক নৌমন্ত্রী শাজাহান খানের কর্মী পরিচয়ে বাধা দেওয়ায় এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে বসিলা আমিন মোমিন হাউজিং এলাকায় বিআইডাব্লিউটি’র উচ্ছেদ অভিযানে এ ঘটনা ঘটে। আটক যুবকের নাম আসাদুজ্জামান তালুকদার লাবু।

‌প্রত্যক্ষদর্শীরা জানান, উচ্ছেদ অভিযান চলার সময় একজন যুবক বাধা দেওয়ার চেষ্টা করেন। নিজেকে ছাত্রলীগ নেতা ও সাবেক নৌমন্ত্রী শাজাহান খানের কর্মী পরিচয় দিয়ে দায়িত্বে থাকা কর্মতর্তাদের সঙ্গে দুর্ব্যবহার করে। এ সময় পাঁচ-ছয়টি মোটরসাইকেলে চড়ে কয়েকজন যুবক আমিন মোমিন হাউজিংয়ের গেটে অবস্থান করছিল।

এরপর সরকারি কাজে বাধা দেওয়ায় ঘটনাস্থলে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে ওই যুবককে আটক করা হয়। এরপর মোটরসাইকেলসহ অবস্থান নেওয়া অন্যরা চলে যায়।

‌নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান বলেন, আমরা দুপুর একটার দিকে অভিযান শুরু করি। এসময় একজন যুবক এসে কাজে বাধা দেন এবং দায়িত্বে থাকা কর্মকর্তাদের সঙ্গে অসদাচরণ করেন। তাকে আটক করে রাখা হয়েছে। অভিযান শেষে জিজ্ঞাসাবাদ করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
পিএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :  
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db