ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ইয়াবাসহ ৩ যুবক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
রাজশাহীতে ইয়াবাসহ ৩ যুবক আটক

রাজশাহী: রাজশাহীতে ৩১০ পিস ইয়াবাসহ তিন যুবককে আটক করেছে পুলিশ। 

সোমবার (১৮ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ১২টার দিকে মহানগরের বড় বনগ্রাম চকপাড়া এলাকা থেকে শাহ মখদুম থানা পুলিশ তাদের আটক করে।  

শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আটকরা হলেন- মহানগরের শিরোইল কলোনির সাব্বির হোসেন (৩২), আসাম কলোনির জাহাঙ্গীর আলম (৩৩) ও দড়িখরবোনা ভাটাপুকুর এলাকার আজিম উদ্দিন (৩১)।  

জানতে চাইলে ওসি মাসুদ পারভেজ বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিনগত রাতে বড় বনগ্রাম চকপাড়া এলাকার মাদকবিক্রেতা এখলাক হোসেন তুহিনের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় মাদক কেনাবেচা চলছিল। অভিযানে সাব্বির, জাহাঙ্গীর এবং আজিমকে ৩১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। কিন্তু বাড়ির মালিক তুহিন কৌশলে পালিয়ে যান।

তাদের বিরুদ্ধে মঙ্গলবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।