ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাটমোহরে অস্ত্রসহ গুলিবিদ্ধ মাদকবিক্রেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
চাটমোহরে অস্ত্রসহ গুলিবিদ্ধ মাদকবিক্রেতা গ্রেফতার

পাবনা: পাবনার চাটমোহর উপজেলায় পুলিশের সঙ্গে মাদক মাদকবিক্রেতাদের গুলিবিনিময় হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্র-গুলিসহ আব্দুল্লাহ ওরফে জাহিদ (২৮) নামে এক মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকালে পাবনার (চাটমোহর সার্কেল) সহকারী পুলিশ সুপার এসএএম ফজল-ই-খুদা পলাশ এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতার জাহিদ নাটোরের বড়াইগ্রাম উপজেলার চর গোবিন্দপুর গ্রামের মৃত শহিদুল্লাহ’র ছেলে।

বাংলানিউজকে এসএএম ফজল-ই-খুদা পলাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চাটমোহর উপজেলার আনকুটিয়া তাহেরের মোড় এলাকা থেকে মাদকবিক্রেতা জাহিদকে গ্রেফতার করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তার কিছু মাদক থাকার বিষয়ে তথ্য দেয় পুলিশকে। পরে দিনগত রাতে ৩টার দিকে তাকে নিয়ে মথুরাপুর সেন্ট রিটার্স হাইস্কুলের পাশে মাদক উদ্ধারে যায় পুলিশ। সেখানে থাকা তার অন্য সহযোগীরা জাহিদকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে জাহিদের অন্য সহযোগীরা পালিয়ে গেলেও জাহিদ বাম পায়ে গুলিবিদ্ধ হন। সেসময় আহত হন দুই পুলিশ কনস্টেবল জিল্লুর রহমান ও শহিদুল ইসলাম। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, দুই রাউন্ড গুলি ও ২০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।  

তিনি আরও জানান, আহত মাদকবিক্রেতাসহ দুই পুলিশ সদস্যকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে গুরুতর আহত জাহিদকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দিন বাংলানিউজকে বলেন, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। গ্রেফতার জাহিদ পুলিশের তালিকাভুক্ত একজন মাদকবিক্রেতা। তার বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় হত্যা, ডাকাতি, মাদক ও অস্ত্র আইনে ১২টি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।