ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বদিকে দিয়ে ইয়াবা, শাজাহানকে দিয়ে সড়কে শৃঙ্খলা সম্ভব?

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
বদিকে দিয়ে ইয়াবা, শাজাহানকে দিয়ে সড়কে শৃঙ্খলা সম্ভব? আব্দুর রহমান বদি, জাতীয় সংসদ ও শাজাহান খান

জাতীয় সংসদ ভবন থেকে: সড়কে শৃঙ্খলা আনতে শাজাহান খানকে প্রধান করে গঠিত কমিটি নিয়ে কেউ আশঙ্কা করলেও, ভালো কিছু আসতে পারে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে জাতীয় সংসদের অধিবেশনে প্রশ্নোত্তর পর্বে বিরোধী দল জাতীয় পর্টির সদস্য ফখরুল ইমামের এক সম্পূরক প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের এ কথা বলেন।

সংসদে ফখরুল ইমাম প্রশ্ন রাখেন, বদিকে দিয়ে ইয়াবা প্রতিরোধ আর শাজাহান খানকে দিয়ে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনা কতটুকু সম্ভব হবে।

 

উত্তরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আমরা জরুরিভিত্তিতে সড়ক নিরাপত্তা কাউন্সিলের সভা করেছি। এই সভায় মন্ত্রীরা ছিলেন, সড়ক পরিবহন সংশ্লিষ্ট নেতারা ও সড়ক বিশেষজ্ঞরা ছিলেন। তাদের উপস্থিতিতে সভা করে কমিটি করেছি। শাজাহান খানের নামটি প্রস্তাব করা হলে কেউই এই প্রস্তাবের বিরোধিতা করেননি। কমিটিতে আরও ১৪ জন আছেন।  

ওবায়দুল কাদের বলেন, আমি এখানে ব্যক্তিকে দেখছি না। তারা কমিটি মিলে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে কি সুপারিশ দেয়, সেটাই দেখার বিষয়। এখানে ব্যক্তি কোনো বিষয় না। কাজ করবে কমিটি। দেখুন আপনি যতটুকু আশঙ্কা করছেন তার চেয়ে ভালো কিছুও তো আসতে পারে।  

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯ 
এসকে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।