ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চারঘাটে পিস্তলসহ মাদকবিক্রেতা গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
চারঘাটে পিস্তলসহ মাদকবিক্রেতা গ্রেফতার পুলিশের হাতে গ্রেফতার মাদকবিক্রেতা আবদুর রহমান। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলায় বিদেশি পিস্তলসহ আবদুর রহমান (৪৫) নামে এক মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৭ ফেব্রুয়ারি) গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র পুলিশ সুপার (সদর) আব্দুর রাজ্জাক জানান, গ্রেফতার মাদকবিক্রেতার কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিলও জব্দ করেছে পুলিশ।

এদিকে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, আবদুর রহমানের বিরুদ্ধে থানায় ৯টি মামলা আছে। এর মধ্যে গ্রেফতারি পরোয়ানা রয়েছে ৬টি মামলার। পুলিশ তাকে র্দীঘদিন থেকে খুঁজছিলো। রোববার রাত উপজেলার বালাদিয়াড় গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড গুলি এবং ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনার তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলাদা দু’টি মামলা করা হয়েছে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান চারঘাট থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।