ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে বাস উল্টে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
পটুয়াখালীতে বাস উল্টে নিহত ১

পটুয়াখালী: কুয়াকাটা-পটুয়াখালী মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে আনন্দ দাস (৪০) নামে এক ব্যক্তি নিহত ও ২৫ জন আহত হয়েছেন। 

সোমবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় শহরের পল্লী বিদ্যুৎ অফিসের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আনন্দ দাস বরগুনা জেলার আমতলী উপজেলার কালী গ্রামের উপেনদাসের ছেলে।  

পটুয়াখালী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা ফিরোজ আহমেদ বাংলানিউজকে জানান, সকালে গলাচিপা থেকে পটুয়াখালী আসার পথে পল্লী বিদ্যুৎ এলাকায় খান ক্লাসিক পরিবহন নামে একটি গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়িটি উল্টে যায়। এসময় আনন্দ দাস নামে একজন মারা যান ও অন্তত  ২৫ জন আহত হন। তাদের উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়।  

পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভারপ্রাপ্ত মেডিকেল অফিসার ডা. মো. হাবিবুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় আহত ২০ জনকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতীকে আহ্বায়ক এবং নির্বাহী কর্মকর্তা আনিসুল হক ও বিআরটিএ কর্মকর্তাকে সদস্য করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।