ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৮ ৭:২৬:৫১ এএম
ফাইল ফটো

ফাইল ফটো

মাদারীপুর: আকস্মিক ঘন কুয়াশার কারণে রোববার (১৭ ফেব্রুয়ারি) দিনগত রাত ৪টা থেকে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) ভোরে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিসি) কাঁঠালবাড়ী ঘাটের ব্যবস্থাপক আব্দুস সালাম মিয়া বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গভীর রাতে হঠাৎ করেই কুয়াশা পড়তে শুরু করে। কুয়াশার পরিমাণ বেড়ে গেলে নৌরুটের দিকনির্দেশনামূলক বাতি অস্পষ্ট হয়ে যায়। এসময় ফেরির চালকেরা দিক নির্ণয়ে ব্যর্থ হলে দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ রাখে কর্তৃপক্ষ। 

রাতে চলাচলরত বেশ কয়েকটি ফেরি পদ্মা নদীর বিভিন্ন স্থানে নোঙর করে আছে বলে ঘাট সূত্রে জানা যায়। এছাড়াও শিবচরর কাঁঠালবাড়ী ঘাটে পরিবহন লোড করে আছে কয়েকটি ফেরি। ঘাট এলাকাতেও পরিবহনের দীর্ঘ লাইন দেখা গেছে।

আব্দুস সালাম মিয়া বলেন, হঠাৎ করেই ঘন কুয়াশা পড়তে থাকে। অতিরিক্ত কুয়াশার কারণে রাত ৪টা থেকে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৭২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেরি পারাপার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14